About Special Videos

ইউটিউব মার্কেটিং কে বলা হয় অনলাইন আয়ের অন্যতম মাধ্যম গুলোর একটি। ইউটিউব মার্কেটিং এর মাধ্যমে “খুবসহজেই” আপনি মাসে ৫০০ থেকে ১০০০ ডলার আয় করতে পারবেন। আমি খুব সহজেই কথাটা বলে দিলাম কিন্তু আপনিযতোটা  সহজ ভাবছেন ততো না তবে আপনি যদি আমাদের কথা মেনে কাজ করেন তাহলে অবশ্যই সহজ । অলরেডিআমাদের কিছু ছাত্র ১০০০+ ইনকাম করছে এখন ইউটিউব থেকে যদি তাদের ভিডিও দেখতে চান তাহলে এখানে ক্লিক করুন

অনেকেই ভাবেন, একটা কোর্স কেনা মানে সব হয়ে যাওয়া। নিজের কিছু করতে হবে না, নিজের কোন কিছু শিখতে হবে না , ব্যপার টা একদম ই তেমন না। আপনার যদি ২-৪ মাস শেখার পেছনে সময় দেয়ার ইচ্ছা না থাকে, আমাদের এই কোর্স টা কিনবেন না প্লিজ কারণ আপনি কাজ করবেন না আর ২ দিন পর নিজে কিছু করতে পারছেন না আমাদের বদনাম করবেন সেটা হবে না তাই আগে নিজে সিধান্ত যদি কাজ করার মন নিয়ে আসতে পারেন তাহলে ওয়েলকাম আর না হলে  — এই কোর্স আপনার কোন উপকারে আসবে না।

যেমন একজন খারাপ ছাত্র যতো ভাল ইউনিভার্সিটিতেই যাক, সে নিজে যদি পড়তে না চায়, শিখতে না চায়, তাহলে তাকে দিয়ে কিছু করানো সম্ভব হয় না। একই ভাবে, আপনার যদি শেখার ইচ্ছা এবং আগ্রহ না থাকে, তাহলে আমাদের ভিডিও দিয়ে আপনি কিছুই করতে পারবেন না।

ইউটিউব মার্কেটিং কোর্সটাকে আমরা ৩ ভাগে ভাগ করেছি

১-বেসিক ইউটিউব  মার্কেটিং

২- সোশ্যাল মিডিয়া মার্কেটিং

                               ৩- এডভান্স ইউটিউব মার্কেটিং

 

  কি কি থাকছে বেসিক ইউটিউব মার্কেটিং এ ??

^ প্রথমেই উপরের ভিডিও টি দেখুন ^

                                                             কোর্স ফি – ২৫০০ টাকা (শুধু ছাত্রদের জন্য ) 

                                                             জয়েন করতে নিচের ফর্ম বক্সটি পুরন করুন 

একদম শুরু থেকে, একদম কিছুই না জানা একজন মানুষের জন্য ধাপে ধাপে একটি সফল ইউটিউব চ্যানেল তৈরি এবং তা থেকে আয় করা শেখানো হয় এই কোর্স এ। কি কি থাকছে? আপনি যদি কোন সিক্রেট ম্যাজিক ফর্মুলা আছে ভেবে থাকেন তাহলে আবারো জানাচ্ছি আপনাকে, তেমন কিছু নেই। যা আছে তা হল কিভাবে কাজ করা যায় তা ধাপে ধাপে শেখার সব উপায় । যদি তার পর ও না বোঝেন তাহলে ওপরের ভিডিও টা আরও একবার দেখে নিন ।

কি কি থাকছে  সোশ্যাল মিডিয়া মার্কেটিংএ ??

^ প্রথমেই উপরের ভিডিও টি দেখুন ^

                                                             কোর্স ফি – ২৫০০ টাকা (শুধু ছাত্রদের জন্য ) 

ইউটিউবে  এ কাজ করেন কিন্তু ভিউ নিয়ে অনেক মাথা ব্যাথা তাই না ? ভিডিও ও তো সবাই কম বেশি বানাতে পারি কিন্তু ভিডিওতে ভালো ভিউ কি নিয়ে আসতে পারেন ? হয়তো না , ভালো ভিউ না হলে তো ইনকাম ও হবে না তাই না , আপনাদের ভিউ সমস্যার কথা ভেবে আপনাদের জন্য নিয়ে আশা হয়েছে এই সোশ্যাল মিডিয়া মার্কেটিং কোর্সটি , কি কি পাবেন এই কোর্সে তার জন্য ওপরে ভিডিও টি দেখুন ।সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর মাধ্যমে কি ভাবে আপনি সোশ্যাল মিডিয়াতে আপনার ভিডিও ভাইরাল করতে পারবেন সেটা আছে এই পার্টে ।যদি তার পর ও না বোঝেন তাহলে ওপরের ভিডিও টা আরও একবার দেখে নিন ।

কি কি থাকছে এডভান্স ইউটিউব মার্কেটিং এ ??

                                ^ প্রথমেই উপরের ভিডিও টি দেখুন ^

                                                             কোর্স ফি – ২৫০০ টাকা (শুধু ছাত্রদের জন্য ) 

                                                             জয়েন করতে নিচের ফর্ম বক্সটি পুরন করুন 

এই পার্টে আমরা শিখবো এডভান্স ইউটিউব মার্কেটিং । এডভান্স ইউটিউব মার্কেটিং এর মধ্যে ইউটিউব এর এডভান্স বিষয় গুলা নিয়ে কথা বলা হয়েছে যেমন কি ভাবে আপনি থাম্নেল এর পাওয়ার ব্যাবহার করে আপনার ভিডিও র‍্যাঙ্ক করাতে পারেন বা কি ভাবে আপনি ব্যাক লিঙ্ক করে আপনার ভিডিও প্রমোট করতে পারেন । তার পর কি ভাবে আপনি ফেচবুকে খুব কম টাকা খরজ করে আপনার ভিডিওতে ভালো পরিমান ভিউ নিয়ে আসতে পারবেন । শেষে একটাই কথা বলতে চাই আশা করি খুব তারা তাড়ি সবার সাথে ভালো কিছু হবে ।

বোনাস ভিডিও​

এই কোর্সের মূল উদ্দেশ্য ভিডিও সেল করা নয় ।  আপনাদের ইউটিউব  মার্কেটিং শেখানো এবং সফল করে তোলা আর সেই সাথে  ​কিছু বোনাস ভিডিও থাকছে  আরও সাথে পাবেন কিছু অনেক মূল্যবান সফটওয়্যার  যার মূল্য ফুল কোর্সের থেকে ও বেশি তাই এই কোর্সে জয়েন করে আপনার লস হাওয়ার সম্ভাবনা একবারেই নেই ।

আমাদের কিছু মেম্বাররা এই কোর্স টি সম্পর্কে যাবলেছেঃ

অনেক স্ক্রিনশট থেকে কিছু স্ক্রিনশট দেখে নিন এখানে 🙂 সব স্ক্রিনশট গুলো আমাদের ফেসবুক গ্রুপ থেকে নেয়া।

কিছু সাধারণ প্রশ্ন–উত্তরঃ

  • আমি একদম বিগিনার, তেমন কিছুই জানি না। আমি কি পারবো?

– হ্যা পারবেন। শুধু মাথায় রাখবেন, আগামী ৪-৫ মাস অনেক অনেক কাজ  করতে হবে আমার কথা মত 🙂 ​

  • আমার কি কোথাও আসতে হবে শিখতে? ​

– না। আপনার কোথাও আসতে হবে না। মেইল এবং নাম দেয়ার পরে আপনার ইমেইলে একটা মেইলে আপনি পেয়ে যাবেন পেমেন্ট করার সব বিস্তারিত। পেমেন্ট করার পরে কোর্সের ভিডিও পেয়ে যাবেন আপনার ইমেইলে আর শেখান থেকে খুব সহজে আপনি শিখতে পারবেন ।

  • আমি কিভাবে পেমেন্ট পরিশোধ করবো? ​

– আপনার আশেপাশের যেকোনো AB ব্যাঙ্ক লিমিটেড এর শাখা থেকে পেমেন্ট পরিশোধ করতে পারবেন। এছাড়া পেওনিয়ার বা পায়জাতে ও বা চাইলে বিকাশে পে  করা যাবে ।  ​একাউন্ট নাম্বার / বিকাশ নাম্বার এবং অন্যান্য বিস্তারিত ইমেইল কনফার্মেশন এর পরে মেইলে পেয়ে যাবেন।

  • ভিডিও দেখতে দেখতে যদি সমস্যা হয় বা কিছু বুঝতে হয়?

– হওয়াটাই স্বাভাবিক। কোর্স কেনার পরেই আপনি একটি সাপোর্ট ইমেইল পেয়ে যাবেন আপনি যখনি কোন সমস্যায় পড়বেন আমাদের কাছে ইমেইল করবেন  আমি সব সময় থাকবো আপনার সব প্রশ্নের উত্তর দিতে। প্রতি মাসে আমরা লাইভ প্রশ্ন উত্তর সেশন করবো আর তাছাড়া ও আমরা কিছু মিট আপ এর ব্যবস্থাও করবো। আপনারা সবাই শেখানে থাকবেন আমাদের সাথে ।

  • আমি বাংলাদেশ এর বাইরে থাকি আমি কি জয়েন করতে পারি ?

আপনি পৃথিবীর যেখানেই থাকুন, কোর্স এর ভিডিও আপনার কাছে ইমেইল করে পৌঁছে হবে । এটা আমাদের দায়িত্ব। 🙂

* জয়েন করতে সমস্যায় পড়লে কি করবেন ?? 

জয়েন করতে সমস্যায় পড়লে আমাদের অফিশিয়াল নাম্বরে কল দিতে পারেন বা চাইলে ইমেইল করতে পারেন ।

আগ্রহী? নিচের বক্স এ আপনার নাম এবং ইমেইল এড্রেস দিলে ফিরতি মেইল এ একটি কনফার্মেশন লিঙ্ক পাবেন। লিঙ্ক টা কনফার্ম করার সাথে সাথেই আপনার মেইলে বিস্তারিত চলে যাবে। ​

অফিশিয়াল নাম্বর – 01934809223 – কোর্স বিষয়ক ছাড়া কথা বলবেন না ।

ইমেইল – mdfaruk.sat@gmail.com

ধন্যবাদ

সজল

                                                        জয়েন করতে নিচের ফর্ম বক্সটি পুরন করুন